Thursday, February 8, 2024

অবমুল্যায়িত হবার গল্প

 অবমুল্যায়িত হবার গল্প। সময়ের সাথে অনেক গল্প চলে আসে , অনেক মুহূর্ত চলে আসে যেগুলো আমরা কেউ ই চাই না তবে হয়ে যায়। কোন কোনবাবে আমরা গল্পের সাথে মিশে যাই । এর মিশে যাওয়ার কারণেই চলে আসে নানান রকমের চাওয়া পাওয়ার গল্প। আমাদের মুস্তিষ্ক এর সাথে এর বিশাল যোগসূত্রও আছে বলে আমি বিশ্বাস করি।আমার কথা কেউ মনে রাখবে না জেনেও নিজেকে অণ্যর মনের উপর জায়গা নিজে নিজে জায়গা দিরেত চাই। এর ফল স্বরুপ আমাদের দীর্ঘ সময় বোগ করতে হয়। আমাদের ছোট ছোট গল্পগুলা একদিন পূর্ণতা পাবে। সেই আশায় দিনগুনতে থাকা মানুষগুলা যখন কিছু পায়না তখন বিশ্বাসটা ভেঙ্গে যা্য়। আর বিশ্বাস এমন একটা জিনিসি যেটা ভেঙ্গ গেলে আর ফিরে পাওয়া যায়না। আমি বিশ্বাস কর িযাদরে সাথে আমরা একসুত্রে গাথা হিসেবে চলাফেরা করি তাদের কাছ থেকে এটা আশা করা অন্যায় কিছু বলে আমার মনে হয়না । এটা একটা স্বাভাবিক প্রক্রিওয়া বলেইে মনে করি। আমি হয়তো আমার লেখায় আমার পক্ষে হাজারোটা  যুক্তি পাবো এটা যেমন ঠিক তেমনি অনেক বেশীই কি প্রত্যাশা করে ফেলি?  আমার লেখা এবং বলায়

0 comments:

Post a Comment

thank you for your comments