Saturday, April 15, 2023

মনের কথা

 

খুব গভীর থেকে গভিরে খেলা চলে আমাদের মনের সাথে মনের কোথায় আর কেন জানি মেঘ জমে ভয় জমে। খুব কম সময়ই মনের মাঝে আনন্দ এর সঞ্চার হয় আসা নিরাশায় ভেলায় প্রতিদিন অনেক সপ্ন মরে জায় আবার অনেক স্বপ্ন জেগে থাকে সময়ের সাথে পালতে জায় আমাদের অনেক কিচু আসা নিরাশা ভালবাসার ধরণ ভাল থাকার ধরণ কোথায় আছি আর কোথায় জাব সেই নিয়ে দোলাচল আছেই সেই সাথে আছে আর নানা রকম হতাশার কারণ।

ঘুম ভাংতে হবে সময়ের সাথে অনেক কিছু পালতে যাবে আমি আপনি আপনার  সময় খুব কমে করেও জদি বলি আমার আর হয়ত থাকা হবে না আমি হত থাকতে চাইবনা অনেক প্রশ্ন মনের মাঝে অনেক কথা তবে আম্র জাবার বেলায় কেও কি আমাকে মনে রাখবে নাকি সময়ের সাথে ফেলে দেবে অনেক কিচু জানতে ইচ্ছে হত এখন কেন জানি সেই ইচ্ছেটাই আর হয়ে ওঠেনা এতা কি সময়ের অগঙ্গতি নাকি আমার দুর্বলতা কথা থেকে আমি এসেছি আর কোথায় জাব জানা নেই উত্তর বের করতে হবে কিন্তু কে দেবে ? জাদের কে আপন ভাবছেন তারা কি আপনাকে ভাবছে নাকি আপনি জেভাবে দেখতেছেন তিনিও সেই ভাবে দেখছে উত্তর নেই জীবনের প্রয়োজনে হলেও প্রশ্ন এবং উত্তর খুজে বেরানো দরকার।

0 comments:

Post a Comment

thank you for your comments